চাকরি ফিরে পেতে বরিশালে গ্রামীণফোন কর্মীদের মানববন্ধন

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ গ্রামীণ ফোনের ছাঁটাইকৃত ১৮০ জন দক্ষ কর্মীকে কাজে ফিরিয়ে নেয়ার দাবিতে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করেছে গ্রামীণ ফোন এমপ্লয়িজ ইউনিয়ন বরিশাল শাখা। শনিবার বিকাল ৪টায় থেকে ৫টা পর্যন্ত ঘণ্টাব্যাপী শহরের প্রাণকেন্দ্র সদর রোডস্থ অশ্বিনী কুমার হলের সামনে এক দফা দাবি নিয়ে এ কর্মসূচি’র আয়োজন করা হয়। গ্রামীণ ফোন এমপ্লয়িজ ইউনিয়নের খুলনা সার্কেল কমিটির সহ-সাধারণ সম্পাদক সুজিত ঘোষের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন – মাহমুদুল হাসান, শাহ্ খালিদ, মিজানুর রহমান, আবু সালেহ ও গৌরঙ্গ প্রমুখ।

 

বক্তারা বলেন, ‘করোনা মহামারি শুরুর পর থেকে গত ৩১ মে হতে টেকনোলজি ও কমার্শিয়াল ডিভিশনের ১৮০ জন দক্ষ কর্মীকে কাজ থেকে স্থায়ীভাবে অপসারণ করা হয়।

 

অপরদিকে তারা অদক্ষ ও তৃতীয় পক্ষের মাধ্যমে কাজ করিয়ে নিচ্ছে। এ সকল দক্ষ কর্মীরা কাজ হারিয়ে কর্মহীন হয়ে পড়ায় তাদের পরিবার-পরিজন নিয়ে শংকার মধ্যে দিনাতিপাত করছেন। তাই অবিলম্বে কর্মহীন হয়ে পড়া কর্মীদের পুনর্বহালের দাবি জানান তারা। গ্রামীণ ফোনের ৮০ জনকে পুনরায় কাজে ফিরিয়ে নেয়ার দাবীতে ২৪তম কর্মসূচি পালন কালে মাননীয়া প্রধানমন্ত্রীর সু দৃষ্টি কামনা করেন তারা। একই সাথে অতিসত্ত্বর কর্মহীন সকলকে কাজে ফেরত নেয়া ও চাকুরীর নিশ্চয়তা বিধানের জন্য গ্রামীণ ফোন কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।