চাঁদাবাজি মামলায় জামিন পেলেন কুয়াকাটা পৌর মেয়রের ভাই

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

বার্তা ডেস্ক ॥ কুয়াকাটা পৌর মেয়র ও লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছোটভাই মোশারেফ মোল্লাকে গ্রেফতারের পর তাকে জামিন দিয়েছেন আদালত। মহিপুর থানা পুলিশ চাঁদবাজি মামলায় গ্রেফতার দেখিয়ে মোশারেফ মোল্লাকে আদালতে সোপর্দ করার পর আদালত আগামী ১৩ আগষ্ট পর্যন্ত তার জামিন আবেদন মঞ্জুর করেন। বুধবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত এ আদেশ প্রদান করেন।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১২টার সময় মহিপুর থানার ওসি মনিরুজ্জামানের নির্দেশে একদল পুলিশ আলীপুরস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। বালু ব্যবসা নিয়ে বিরোধের জেরে মামলা দায়েরের পর এতদিন তাকে গ্রেফতার না করলেও সম্প্রতি লতাচাপলি ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা মহিপুর ওসি’র দূর্নীতি নিয়ে গনমাধ্যমে মুখ খুললে মোশারেফ মোল্লাকে গ্রেফতার করেন ওসি এমন অভিযোগ তার পরিবারের।

লতাচাপলি ইউপি চেয়ারম্যান মোঃ আনছার মোল্লা বলেন, বালু ব্যবসা নিয়ে বিরোধের জেরে মোশারেফ মোল্লার নামে ওসিকে প্রভাবিত করে মিথ্যা মামলা দায়ের করেন বিএনপি নেতা কাওসার মনির। যা তদন্তে এবং স্বাক্ষ্য প্রমানে আদালতে মিথ্যা প্রমানিত হবে বলে তিনি দাবী করেন।

 

Sharing is caring!