চাঁদপাশায় চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল মহানগরীর বিমানবন্দর থানাধীন চাঁদপাশা ইউনিয়নের মোহনগঞ্জে যাত্রীবেশে এক ইজিবাইক চালককে অচেতন করে তার ইজিবাইক ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। পরে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী পৌর এলাকার হরিসেনা নামক এলাকা থেকে হাত-পা ও মুখ বাধা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইজিবাইক চালক মো. বেল্লাল মোল্লা (২৫) বিমানবন্দর থানাধীন বকশিরচর এলাকার বাসিন্দা আক্কেল মোল্লার ছেলে।

জানা গেছে, বেল্লাল পূর্বে ইজিবাইক চালাতেন না। মঙ্গলবারই তিনি প্রথম এক ব্যক্তির ইজিবাইক ভাড়ায় নিয়ে চালাতে বের হন। গৌরনদী মডেল থানার এসআই শরিফুল ইসলাম জানান, যাত্রীবেশে তিনজন লোক বেল্লালের ইজিবাইকে ওঠে। এরপর সুযোগ বুঝে বেল্লালকে অচেতন করে তার হাত, পা ও মুখ বেঁধে মহাসড়কের পাশে ফেলে রেখে ইজিবাইকটি নিয়ে যায়। রাত ১১টার দিকে স্থানীয়রা ওই যুবককে মহাসড়কের পাশে পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষণিক পুলিশ ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।