চরফ্যাসনে সৎ ভাইয়ের আঘাতে প্রাণ গেলো বোনের! আটক ৩

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

 

চরফ্যাসন প্রতিনিধি ॥ ভোলা জেলার চরফ্যাসন উপজেলার পৌরসভা ৬নং ওয়ার্ডের পূর্ব আদর্শ পাড়া গ্রামে সৎ ভাইয়ের আঘাতে বোনের মৃত্যুর ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নিজেদের পুকুরে হাঁস নামাকে কেন্দ্র করে পারুল (২৬) নামের এক গৃহবধূ তার সৎ ভাইয়ের হাতে খুন হন। এ ঘটনায় চরফ্যাশন থানা পুলিশ নিহতের পিতা কাশেম, সৎ মা রেহানা, স্বামী আজাদকে আটক করেছে। নিহত পারুল বেগম ওই গ্রামের আবুল কাশেমের দ্বিতীয় স্ত্রীর মেয়ে।

 

প্রতিবেশীরা জানান, আবুল কাশেম দুই স্ত্রী ও সন্তানদের নিয়ে একই বাড়িতে বসবাস করছেন। সম্প্রতি কাশেমের বড় স্ত্রী ছফুরার একটি হাঁসের চোখ উপড়ে দেয় সৎ ছেলে আনোয়ার হোসেন। এনিয়ে কয়েকদিন যাবত কাশেমের দুই স্ত্রী ও সন্তানদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। এনিয়ে শুক্রবার সন্ধ্যায় উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দুপক্ষের সংঘর্ষে আবুল কাশেমের বড় স্ত্রী ছফুরা বেগম ও মেয়ে পারুল বেগম গুরুতর আহত হন। স্থানীয়রা আহত মা ছফুরা বেগম ও মেয়ে পারুল বেগমকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন।

 

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৩ জনকে আটক করছি। শনিবার সকালে আদালতে সোপর্দ করেছি। ৩দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।