চরফ্যাসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোস্তাহিদুল হক তানভীর কাউন্সিলর নির্বাচিত

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

এম,নোমান চৌধুরী,চরফ্যাসন প্রতিনিধি ॥ চরফ্যাসন পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হলেন চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক কাউন্সিলর মোঃ মোস্তাহিদুল হক তানভীর। গত ৪ ফেব্রুয়ারি যাচাই-বাছাই শেষে তানভীরের মনোনয়ন বৈধ ঘোষণা করেন উপজেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ রুহুল আমিন। তানভীর চরফ্যাসনের সাবেক রাজস্ব কর্মকর্তা মরহুম মোঃ নাছিরুল হকের ছেলে। তিনি দুইবার কাউন্সিলর ছিলেন। তার মধ্যে একবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

 

জানা যায়, চরফ্যাসন পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে ১ ফেব্রুয়ারি চরফ্যাসন নির্বাচন অফিসে মনোনয়ন পত্র দাখিল করেন। ওই ওয়ার্ড থেকে আরও দু’জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। পরে এ দুই প্রার্থী বৃহস্পতিবার (১১ জানুয়ারী) তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

 

নব নির্বাচিত কাউন্সিলর মোঃ মোস্তাহিদুল হক তানভীর জানান, চরফ্যাসন-মনপুরার মাটি ও মানুষের নেতা ও স্থানীয় সংসদ সদস্য সাবেক উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির হাতকে শক্তিশালী করতে পৌর ৭নং ওয়ার্ডের জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাবো। তিনি আরো জানান, ৭নং ওয়ার্ডের সর্বস্তরের সাধারণ জনগণের প্রতি শ্রদ্ধার সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি। নিপীড়িত, সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে সব সময় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।
তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।