চরফ্যাসনে নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

বার্তা ডেস্ক ॥ ভোলার চরফ্যাশন থানার এসআই মোঃ নাজমুল ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমিনাবাদের কচুখালী স্কুলের সামনে থেকে ৮০ পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

চরফ্যাশন থানা সূত্রে জানা গেছে, রবিবার (১৯ জুলাই) বিকাল সাড়ে ৫ টায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। গ্রেফতারকৃত আসমা বেগম (২২) দক্ষিণ আইচা থানার চর মানিকার ২নং ওয়ার্ডের মৃত নুরুল ইসলামের মেয়ে।

তার বিরুদ্ধে চরফ্যাশন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এদিকে উপজেলার শশীভূষণ ১৪ পিস ইয়াবাসহ সোহেল (৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার রাত সাড়ে ৮ টার দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজারে জনৈক জাহেরের পানের দোকানের সামনে থেকে ইয়াবা বিক্রি করার সময় তাকে হাতেনাতে আটক করা হয়। সোহেলের পিতার নাম আব্দুল মান্নান মাস্টার বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রফিকুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স হাজারীগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে সোহেলকে ১৪ পিস ইয়াবাসহ আটক করে।

শশীভূষন থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, সোহেল চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!