চরফ্যাশনে ৩ স্কুলের ৭০ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেপ্তার ১

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ ভোলার চরফ্যাশনে তিনটি শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় শিশু কল্যাণ ট্রাস্টের অন্তর্ভুক্ত করে দেয়ার কথা বলে ৭০ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মাইনুল ইসলাম শেখ মানিক (৪৪) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকা সাভারের আশুলিয়া থানাধীন এলাকা থেকে চরফ্যাশন থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে গতকাল শনিবার (৪ জুলাই) আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করে। এর প্রেক্ষিতে আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাদিক আহমেদ আসামীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। গ্রেপ্তারকৃত মাইনুল ইসলাম ঢাকা সাভারের আশুলিয়া ৮ নং ওয়ার্ডের জাবেদ আলীর ছেলে।

চরফ্যাশন থানার পুলিশ পরিদর্শক মুরাদ হোসেন জানান, আসামী মাইনুল ইসলাম শেখ মানিক, তার স্ত্রী রোকসানা, শ্যালক ইমরান ৩টি শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়কে কল্যাণ ট্রাস্টের অন্তর্ভুক্ত করে দেওয়ার কথা বলে চরফ্যাশনের ১৮ জনের কাছ থেকে নগদ, বিকাশ ও ব্যাংকের মাধ্যমে ৭০ লক্ষ ৫২৯ টাকা হাতিয়ে নিয়েছেন।

এ ব্যাপারে মনির হোসেন বাদী হয়ে তিন জনকে আসামী করে গত ২৯ জুন চরফ্যাশন থানায় মামলা করেন। ওই মামলায় থানা পুলিশ ঢাকার আশুলিয়া থেকে শুক্রবার আসামী মাইনুলকে গ্রেপ্তার করেছে।