চরফ্যাশনে ননএমপিওভুক্ত মাদ্রাসা শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর প্রণোদনা বিতরণ


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

এম,নোমান চৌধুরী চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি ॥

চরফ্যাশনে নন এমপিওভুক্ত কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের অনুকূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রণোদনা অনুদান বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ১১শ ৬০ জন শিক্ষকের মাঝে ৫ হাজার টাকা করে এবং ২৫ জন কর্মচারীর মাঝে ২ হাজার ৫শ টাকা করে অনুদান বিতরণ করা হয়েছে। চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন এই প্রণোদনা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন চরফ্যাশন করিমজান কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আবদুল খালেক, চরফ্যাশন স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক সমিতির সভাপতি মাওঃ মাহবুবুর রহমান, সম্পাদক মাওঃ রুহুল আমীন ও শিক্ষক নেতা কামরুল ইসলাম ও আক্তার হোসেন প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী নন এমপিওভুক্ত মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা ও কর্মচারীদেরকে করোনা ভাইরাস মোকাবেলায় খোঁজ খবর নিয়ে যে প্রণোদনা প্রদান করেছেন তা সত্যিই প্রশংসার দাবীদার। সকল সেক্টরের সাথে সাথে মাদ্রাসার শিক্ষক তথা স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের ৫ হাজার টাকা প্রদান করেছেন তিনি।