চরফ্যাশনে ডাকাতিকালে দুই ডাকাত আটক

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

চরফ্যাশন প্রতিনিধি ॥ সঙ্গবদ্ধভাবে ডাকাতিকালে জনতার হাতে এক ডাকাত আটক হয়েছে। পরে জড়িত থাকার সন্দেহে মোটর সাইকেল চালককেও আটক করে পুলিশ। সূত্রে জানা যায়, চরফ্যাশন উপজেলার পৌরসভা ৩ নং ওয়ার্ডে কালাম মৌলভী বাড়িতে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে দেশীয় ধারালো অস্ত্রসহ স্থানীয়রা আটক করে। পরে চরফ্যাশন থানা থেকে ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে মোটর সাইকেল চালককেও আটক করা হয়। আটককৃত ডাকাত পার্শ্ববর্তী উপজেলা লালমোহন রমাগঞ্জ ২নং ওয়ার্ডের বাসিন্দা মুসলিমের ছেলে আবু জাহের (৩৯) ও একই এলাকার সহযোগী কামাল (২৮)।

 

 

ভুক্তভোগী ব্যবসায়ী মো. টুটুল বলেন, শুক্রবার রাত ২টার সময় আমাদের বাসায় সঙ্গবদ্ধ ডাকাত দল দরজা ভেঙে আমার বাবা কালাম মৌলভীকে চেতনানাশক স্প্রে দিয়ে অচেতন করে এক লাখ ১০হাজার টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় আমাদের পিকআপ ড্রাইভার ইসমাইল ও সুজন দেখে ফেলে। এসময় ২ ডাকাত পালিয়ে গেলেও স্থানীয়দের সহায়তায় একজনকে আটক করতে সক্ষম হই।

 

শনিবার সকাল ১০টায় চরফ্যাশন থানার এসআই মো.পনির খান বলেন, স্থানীয়রা এক ডাকাতকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নিয়ে আসে। এছাড়াও এঘটনায় জড়িত থাকার সন্দেহে এক মোটর সাইকেল চালককেও আটক করা হয়। এসময় তার মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলার প্রস্তুতি নেয়া হবে।