চরফ্যাশনের রসুলপুরে ১২শ‘ কেজি বস্তা সরকারি চাল উদ্ধার

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

চরফ্যাশন প্রতিনিধি ॥

চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের তুলাতুলি পূর্ব পাশে সেলিমের বসতঘর থেকে ১২শ‘কেজি সরকারি চাল উদ্ধার করা হয়েছে। দু’টন চাল বিক্রি করা হচ্ছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন নিশ্চিত করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৮টা চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন ও শশীভূষণ থানা পুলিশ ১২শ‘ কেজি চাল জব্দ করে শশীভূষণ খাদ্য গুদামের রাখা হয়েছে।

খাদ্য গুদাম অফিস সূত্রে জানা গেছে, জিন্নাগড় ৮নং ওয়ার্ডে রাধাকৃষ্ণ মন্দিরের ১টন ও দক্ষিণ আইচা মাদ্রাসার ১টনসহ মোট ২টন জি আর চাল বলে দাবী করেন। এদিকে উদ্ধারকৃত চালের লেভেলে ‘‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ, খাদ্য অধিদপ্তর নেট ওজন ৩০ কেজি’’ লেখা রয়েছে। চরফ্যাশন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান বৃহম্পতিবার রাত সোয়া ৯টায় বলেন, আমরা এখনও শশীভূষণ খাদ্য গুদামে জব্দকৃত চালের বিষয়টি উদঘাটনের চেষ্টা করছি। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, সরকারি চাল উদ্ধার হয়েছে। তদন্ত চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, আমরা সন্ধ্যায় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। ২টন চাল বিক্রির বিষয়টি এলাকায় যার কাছ থেকে উদ্ধার করা হয়েছে তিনি স্বীকার করছেন। ঘটনাস্থল থেকে ১২শ কেজি চাল জব্দ করে গুদামে রাখা হয়েছে।

 

Sharing is caring!