চরকাউয়া খেয়াঘাটে ফেরী চালুর দাবীতে সংগ্রাম কমিটি গঠিত

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ চরকাউয়া খেয়াঘাটে ফেরি পারাপার চালু, ট্রলারে পূর্বের ন্যয়̄ স্বাভাবিক ভাড়ায় (২ টাকা) যাত্রী পারাপারের দাবি জানিয়েছেন বরিশাল পূর্বাঞ্চলীয় সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ। রোববার পরিষদের আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত পরিষদের এক জরুরী সভায় এই দাবি জানানো হয়েছে। এই দাবিতে শীঘ্রই আন্দোলনের কর্মসূচি ঘোষণার সিদ্ধান্তও গৃহীত হয়েছে এসময়।

রোববার বেলা ১১ টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পরিষদের আহবায়ক ও বরিশাল জেলা পরিষদের সদস্য মোঃ মুনাওয়ারুল ইসলাম অলি। বক্তব্য রাখেন মোঃ আলাউদ্দিন মানিক, মোঃ মানিক মৃধা, আসাদুল আলম আসাদ, মোঃ কামাল হোসেন চৌধুরী, মোঃ ইকবালুর রহমান বাবুল খান, মীর বাহাদুর হোসেন কালাম, মোঃশফিকুর রহমান, মোঃ সাইফুল ইসলাম মনির, মোঃ শহিদুল ইসলাম, রফিকুল ইসলাম জুয়েল প্রমুখ।

এসব দাবি বাস্তবায়নে উন্নয়ন পরিষদের নেতা মোঃ আলাউদ্দিন মানিককে আহবায়ক ও মোঃ মুনাওয়ারুল ইসলাম-কে সদস্য ৫১ সদস বিশিষ্ট সংগ্রাম কমিটিও গঠন করা হয়েছে।

চন্দ্রদ্বীপ উপজেলা বা ̄Íবায়ন, চরকাউয়ায় বাস টার্মিনাল নির্মাণ ও সড়কের উপর থেকে বাস অপসারণের দাবীসহ পূর্বাঞ্চলেরউন্নয়নের বেশকিছু গুরুত্বপূর্ণ দাবিও উত্থাপন করা হয় সভায়।

Sharing is caring!