গ্রিজমানের সঙ্গে আমার কোনো ঝামেলা নেই : মেসি

প্রকাশিত: 5:27 PM, October 4, 2019

কাতালান জায়ান্ট বার্সেলোনায় এখন তারকাদের ছড়াছড়ি। এতে সমস্যাও হয়েছে। আর সেটা হলো একে অপরের সঙ্গে ঠোকাঠুকি লাগার সম্ভাবনা। যেমন অনেকটা দুঃখ করেই খেতাফে ম্যাচের পরে বার্সেলোনার নতুন তারকা আঁতোয়ান গ্রিজমান জানিয়েছিলেন, মেসির মতোই তিনিও কম কথা বলেন বলে তাদের মধ্যে কোনও আলোচনাই হয় না! এরপর স্পেনের প্রচারাধ্যম ফলাও করে লিখেছিল, বার্সেলোনার ড্রেসিংরুমে অশান্তির গল্প। শোনা যাচ্ছিল, মেসি নাকি পছন্দই করেন না ফরাসি তারকা গ্রিজমানকে!

স্প্যানিশ মিডিয়া জোর দিয়ে বলেছে, এমন সব ঝামেলার জন্যই বার্সা লা লিগায় এই মৌসুমে ভালো খেলতে পারছে না। এমতাবস্থায় গত বুধবার ম্যাচে জয়ের পরে মুখ খুললেন বার্সার হয়ে সব চেয়ে বেশি গোল করা মেসি। তাকে সরাসরি প্রশ্ন করা হয়, ফুটবলারদের সম্পর্কে সত্যিই ফাটল ধরেছে কি না? ঠিক ৪৮ ঘণ্টা আগে তার সম্পর্কে গ্রিজমান কী বলেছেন সেটাও জানানো হয় তাকে। সব শুনে আর্জেন্টাইন কিংবদন্তি এই ধরনের কথাকে নিছক গুজব বলে উড়িয়ে দেন।

বার্সেলোনা অধিনায়ক মেসি বলেন, ‘বুঝতে পারছি না কেন এসব বলা হচ্ছে? গ্রিজমানের সঙ্গে আমার কোনো সমস্যাই নেই। শুধু সে নয়, দরের সবার সঙ্গেই আমার সম্পর্ক খুব ভালো। তাছাড়া পুরো দলই ঐক্যবদ্ধ। জানতাম এখন সময়টা আমাদের ভালো যাচ্ছে না। এই জয়টা ভীষণ দরকার ছিল। আশা করছি এবার টিমটা সঠিক পথে এগিয়ে যাবে। আমরা কেউ বাইরের কোনো গুজবে কান দেই না। নিজেদের কাজটা করে যাই।

Share Button