গৌরনদী সাব রেজিষ্ট্রি অফিসের উদ্যোগে জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২০

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল রোববার বরিশালের গৌরনদী উপজেলা সাব রেজিষ্ট্রি অফিসের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টের শহীদদের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল বেলা ১১টায় গৌরনদী সাব রেজিষ্ট্রি অফিস প্রাঙ্গণে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে আনুষ্ঠানিক ভাবে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে তার প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এরপর উপজেলা সাব রেজিষ্টার মোবাশ্বেরা সিদ্দিকের সভাপতিত্বে সাব রেজিষ্ট্রি অফিস প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সাব রেজিষ্ট্রি অফিসের প্রধান সহকারী মোঃ ইব্রাহীম খলিল উল্লাহ্, গৌরনদী দলিল লেখক সমিতির সভাপতি মোঃ কাওছার হোসেন, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ নাসির উদ্দিন মিয়া।

সভায় গৌরনদী সাব রেজিষ্ট্রি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী ও দলিল লেখকদের দুটি সংগঠন গৌরনদী দলিল লেখক সমিতি ও উপজেলা দলিল লেখক সমিতির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। শেষে ১৫ আগষ্টের সকল শহীদদের স্মরণে এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র সহধর্মিণী নারী মুক্তিযোদ্ধা বেগম সাহান আরা বেগম’র রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন গৌরনদী সাব রেজিষ্ট্রি অফিস জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুল হাকিম।

উল্লেখ্য, আগের দিন ১৫ আগষ্ট গৌরনদী থানা এতিম খানায় কোরআন খতম, খাবার বিতরণ ও বঙ্গবন্ধুর আত্মজীবনীমূলক বই বিতরণ করা হয়।

Sharing is caring!