গৌরনদীতে শারীরিক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদীতে শারীরিক প্রতিবন্ধী এক যুবতী (১৯)কে ধর্ষণের চেষ্টার অভিযোগে সুমন গাঁজী (২৭) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করা হয়েছে। গৌরনদী মডেল থানা সূত্রে জানাগেছে, উপজেলা সদরের দক্ষিণ পালরদী গ্রামের শারীরিক প্রতিবন্ধী ওই যুবতী(১৯)কে তার চাচাতো ভাই বখাটে সুমন গাঁজী (২৭) অনেকদিন ধরে নানা কু প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। যুবতীর বাবা পেশায় একজন মাছ বিক্রেতা। অভাব-অনটনে তাদের সংসার ঠিকভাবে চলেনা। এ কারনে তার মা বিভিন্ন বাড়ি বাড়ি ঘুরে বাচ্চাদেরকে আরবি প্রাইভেট পড়িয়ে সংসারের অভাব লাঘবের চেষ্টা করছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে শারীরিক প্রতিবন্ধী ওই যুবতীকে একা ঘরে রেখে তার মা পার্শ্ববর্তি এলাকার বাচ্চাদের আরবি প্রাইভেট পড়াতে যায়।

 

দুপুর ১২টার দিকে ওই যুবতী তাদের বসতঘর সংলগ্ন প্রশাবখানায় গেলে বখাটে চাচাতো ভাই সুমন গাঁজী সেখানে গিয়ে পেছন দিক থেকে তাকে জাপটে ধরে জোর পূর্বক পড়নের কাপড় খুলে ফেলে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শারীরিক প্রতিবন্ধী ওই যুবতী ডাক-চিৎকার দিলে বখটে সুমন গাঁজী তাকে ছেড়ে দিয়ে দৌড়ে পালায়। প্রতিবেশী ও স্বজনদের কাছে ঘটনা শুনে বাড়ি ফিরে শারীরিক প্রতিবন্ধী যুবতীর মা বাদী হয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে ওইদিন রাত ১০টার দিকে অভিযুক্ত বখাটে যুবক সুমন গাঁজী (২৭)কে গ্রেফতার করে।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতারকৃত বখাটে যুবক সুমন গাঁজী (২৭)কে থানা পুলিশ বুধবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করেছে।