গৌরনদীতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত তিন

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের গৌরনদী উপজেলার ভূরঘাটা সংলগ্ন খাঞ্জাপুর এলাকার একটি নির্জনস্থানে শনিবার ভোররাতে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় দুটি পিকআপ ভ্যানের চালক ও হেলপারসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গৌরনদী হাইওয়ে থানা সূত্রে জানাগেছে, বরিশাল-ঢাকা মহাসড়কে উপজেলার ভূরঘাটা সংলগ্ন খাঞ্জাপুর এলাকার একটি নির্জনস্থানে শনিবার গভীর রাতে যশোর ড ১১-০৬১৯ নম্বরের বরিশাল মুখী একটি পিকআপ ভ্যানে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। ভ্যানটির মালিক কাম চালক মোঃ আক্তার বয়াতী (৩০) ও হেলপার মোঃ সুভান (১৯) মিলে শনিবার ভোররাত তিনটার দিকে (শুক্রবার দিবাগত রাত) ঢাকা মেট্রো ড ১৪-৫১১৫ নম্বরের অন্য একটি পিকআপ ভ্যানের চালক বেধে মোঃ রাসেল (২২) এর সহয়তায় সেটিকে টেনে নেয়ার উদ্দেশ্যে কাজ করছিলেন।

 

এ সময় পেছন দিক থেকে আসা বরিশাল মুখী ঢাকা মেট্রো ট-১১-৮৯১৩ নম্বরের একটি বেপরোয়া গতির কাভার্ড ভ্যান পিকাপ ভ্যান দুটিকে চাপা দেয়। এতে পিকআপ ভ্যান দুটির মাঝে থাকা মালিক কাম চালক মোঃ আক্তার বয়াতী (৩০) ও তার হেলপার মোঃ সুভান (১৯) এবং অপর পিকআপ ভ্যানটির চালক মোঃ রাসেল (২২) পিকআপ দুটির মাঝে চাপা পড়েন। এতে দেহ ক্ষতবিক্ষত হয়ে তারা তিনজনই ঘটনাস্থলে নিহত হন। নিহত পিকআপ ভ্যান মালিক কাম চালক মোঃ আক্তার বয়াতীর বাড়ি বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার চরলতা গ্রামে। সে ওই গ্রামের আব্দুল কাদের বয়াতীর ছেলে। হেলপার সুুভানের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়ায়। অপর কাভার্ড ভ্যান চালক মোঃ রাসেল এর বাড়ি বরিশালের কোতয়ালী থানার উত্তর জাগুয়া গ্রামে।

 

গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই পিকআপ ভ্যান দুটিকে চাপা দেওয়া কাভার্ড ভ্যানটির চালক ও হেলপার ভ্যানটি ফেলে পালিয়ে গেছে। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। চাপা দেওয়া কাভার্ড ভ্যানটিসহ দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান দুটিকে পুলিশ আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।