গৌরনদীতে ট্রাকের চাপায় রবি ফোনের বিক্রয় কর্মী নিহত


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২০

গৌরনদী প্রতিনিধি ॥ বৃহস্পতিবার দুপুরে বরিশাল-ঢাকা সহসড়কে বরিশালের গৌরনদী উপজেলার ইল্লা গাইনের পাড় নামক এলাকায় ট্রাকের চাপায় মোঃ ফয়সাল মোল্লা (৩০) নামের রবি ফোন কোম্পানীর মোটরসাইকেল আরোহী এক বিক্রয় কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাগেছে, রবি ফোন কোম্পানীর বিক্রয় কর্মী ফয়সাল মোল্লা উপজেলার ভূরঘাটা এলাকায় মার্কেটিং করতে দুপুর সোয়া ১২টার দিকে নিজের ব্যবহৃত মোটরসাইকেল যোগে রওনা হন। পথিমধ্যে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি বরিশাল-ঢাকা সহসড়কে উপজেলার ইল্লা গাইনের পাড় নামক এলাকায় পৌঁছলে বিরপীত দিক থেকে আসা একটি অজ্ঞাতনামা ট্রাক মোটরসাইকেলসহ তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা বেগতিক দেখে সেখানে কর্তব্যরত চিকিৎসকগণ দ্রুত তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসারত অবস্থায় দুপুর ২টার দিকে তিনি মারা যান। নিহত রবি ফোন কোম্পানীর বিক্রয় কর্মী মোঃ ফয়সাল মোল্লার বাড়ি উপজেলার দক্ষিণ রামসিদ্দি গ্রামে। তিনি ওই গ্রামের মোঃ ছালেক মোল্লার ছেলে।

গৌরনদী হাইওয়ে থানার এসআই মোঃ মোজাম্মেল হক জানান, মোটরসাইকেলসহ আরোহীকে চাপা দিয়ে ঘাতক ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। ফলে ট্রাকটি শনাক্ত ও আটক করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।