গৌরনদীতে অশ্লীল ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি : চাঁদাবাজ গ্রেপ্তার ১

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের গৌরনদীতে এক ছাত্রীর গোপন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদাবাজির অভিযোগে মাহাদী হাসান আব্দুল্লাহ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতর কাছ থেকে অশ্লীল ভিডিওসহ মুঠোফোন জব্দ করেছে।

গ্রেপ্তারকৃত মাহাদী হাসান আব্দুল্লাহ পৌরসভার গেরাকুল মহল্লার আবুল হোসেন সরদারের পুত্র।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান জানান, পালরদী মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে চলতি বছর এসএসসি পাস করা ছাত্রীকে প্রেমের প্রলোভন দেয় বখাটে মাহাদী হাসান আব্দুল্লাহ (২০)।

এক পর্যায়ে ওই ছাত্রীকে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে নিয়ে যৌন হয়রানির সময় গোপনে মোবাইল ফোনের মাধ্যমে ভিডিও করে। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ২০ হাজার টাকা চাঁদা নেয়। পুনরায় গত ৭ জুলাই ২০ হাজার টাকা দাবি করে আব্দুল্লাহ। দাবিকৃত চাঁদা না দিলে অশ্লীল ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেয়ার বলে হুমকি দেয়।

এ ঘটনায় গত ১১ জুলাই ওই ছাত্রী থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা খায়রুল আলম শনিবার রাত ৯টার দিকে অভিযুক্ত মাহাদী হাসান আব্দুল্লাহকে উপজেলার বিল্বগ্রাম থেকে গ্রেফতার করে। এসময় অশ্লীল ভিডিওসহ তার মোবাইল ফোনটি জব্দ করা হয়।

Sharing is caring!