গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি ::

নড়াইলের লোহাগড়া উপজেলার চর আড়িয়ারা গ্রামে মনিরা বেগম(২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ স্বামী হাবিব মৃধাকে আটক করেছে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, উপজেলার চর আড়িয়ারা গ্রামের গোলজার মৃধা ওরফে গোলে মৃধার ছেলে হাবিব মৃধার সাথে পার্শ্ববর্তী কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের দাউদ সরদারের মেয়ে মনিরা বেগমের প্রায় আট বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের কোন সন্তান না হওয়ায় হাবিব দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে স্বামীর সাথে মনিরার প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকতো।

এ ঘটনার জের ধরে গত রবিবার বিকালে স্বামী হাবিব স্ত্রী মনিরাকে বেদম মারপিট করেন। মনিরা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। খবর পেয়ে লোহাগড়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হাবিবকে আটক এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আটক স্বামী হাবিবকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!