গাজীপুরে সুদের টাকা না পেয়ে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১
বার্তা ডেস্ক :: গাজীপুরের কালিয়াকৈরের ফুলবাড়িয়া ইউনিয়নের সিরাজপুর এলাকায় সুদের টাকা না পেয়ে মা-মেয়েকে কাঁঠাল গাছের সাথে বেঁধে নির্মমভাবে নির্যাতন ও মারধর করছে ওই এলাকার গফুর ড্রাইভার তার স্ত্রী কুলসুম ও তার সন্তান রিপনসহ কয়েকজন।
বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটার পর বিকেলে মা মমতাজ বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের সিরাজপুর এলাকার আব্দুল গফুর মিয়ার স্ত্রী কুলসুম এর কাছ থেকে প্রায় দুই মাস আগে ১৭ হাজার টাকা সুদে আনেন ওই নির্যাতিতা মমতাজ বেগম।এ নিয়ে এর আগেও বাকবিতন্ডা হওয়ায় টাকা পরিশোধের জন্য এক মাসের সময় দেয়া হয়েছিল গ্রাম্য সালিশে। কিন্তু এসব তোয়াক্কা না করে অভিযুক্তরা  বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে সুদের পাওনা টাকা চাইতে যান মমতাজের বাড়িতে। টাকা দিতে না পারায় মমতাজকে বাড়ি থেকে টেনে হিচড়ে বাড়ির সামনে কাঁঠাল গাছের সাথে মা মমতাজকে বেধে মারধর ও নির্যাতন করতে থাকে।
এসময় তার স্কুল পড়ুয়া মেয়ে বাধা ও মুঠোফোনে ছবি তুলতে গেলে তাকেও তার মার সাথে একই রশি দিয়ে গাছে বেঁধে এলোপাথারী ভাবে চর-থাপ্পর ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। পরে টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এসময় তাদের ডাক-চিৎকারে আশে পাশের লোকজনসহ স্থানীয় ইউপি সদস্য ঘটনাস্থল থেকে মা-মেয়েকে উদ্ধার করে।
এঘটনায় সবুজ নামের একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী।