গাজীপুরে এক থানায় ২৫ জনের করোনা

প্রকাশিত: ৪:০৬ পূর্বাহ্ণ, এপ্রিল ২১, ২০২০

অনলাইন ডেস্ক: গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) গাছা থানার আরও ২০ জন পুলিশ সদস্যের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে গাছা থানায় মোট ২৫ জনের করোনা শনাক্ত হলো। সোমবার (২০ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) কমিশনার আনোয়ার হোসেন।

গাজীপুরের সিভিল সার্জন খায়রুজ্জামান জানান, গত ১৩ এপ্রিল গাছা থানার এক উপ-পরিদর্শক (এসআই) প্রথম করোনাভাইরাস পজিটিভ হন। এরপর ১৬ এপ্রিল গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি), আরও দুই পুলিশ সদস্য এবং থানার এক কর্মী (বাবুর্চি) করোনাভাইরাসে আক্রন্ত হন। পরবর্তীতে জাতীয় রোগতত্ত্ব, নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) একটি মেডিক্যাল টিম থানার আরও ২৬ জনের নমুনা সংগ্রহ করে। এদের মধ্যে নতুন করে আরও ২০ জনের করোনাভাইরাস পজিটিভ আসে।

জিএমপি’র পুলিশ কমিশনার জানান, গাছা থানায় ২৫ জন সদস্য’র শরীরে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে গাছা জোনের এসি, একজন পুলিশ পরিদর্শক ও পুলিশের মহিলা সদস্যরাও রয়েছেন। তবে তারা সকলেই সুস্থ আছেন এবং তাদের শরীরে এখনও কোনও লক্ষণ প্রকাশ পায়নি। করোনায় আক্রান্ত পুলিশের তিন নারী সদস্য ছাড়া সকলেই থানায় আইসোলেশনে আছেন।