খুনীদের গ্রেফতার করে মেহেন্দিগঞ্জ নির্বাচনে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনুন-পৌর মেয়র

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

মনির দেওয়ান, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ॥ মেহেন্দিগঞ্জে আওয়ামীলীগ নেতা ও মোটর সাইকেল মেকানিক আফসার সিকদারের জানাযা নামাজ সম্পন্ন হয়েছে। গতকাল, বাদ আছর পাতারহাট থানার আব্দুল্লাহপুর জামে মসজিদ মাঠে আয়োজিত জানাযা নামাজে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের ঢল নামে। এসময় মরহুমের স্মৃতিচারণকালে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান বলেন, আফসার সিকদার আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী। তিনি বিগত দুইবার আমার নির্বাচনগুলোতে নির্বাচনী এজেন্ট ছিলেন। এবারের নির্বাচনেও তাকে নৌকার এজেন্ট হিসাবে এবং কেন্দ্র কমিটিতে রাখা হয়েছিলো। এই সময় যারা আফসার সিকদারকে খুন করে নির্বাচনী পরিবেশ উত্তপ্ত করতে চায় তাদেরকে কঠোরহস্তে দমন করা হবে। এই ধরনের হত্যাকাণ্ডের পুনরাবিত্তি যাতে না ঘটে সেলক্ষ্যে প্রয়োজনে সকলকে সাথে নিয়ে এই অপশক্তি সৃষ্টিকারীদের প্রতিহত করা হবে।

 

প্রশাসনের উদ্দেশ্যে, আফসারের খুনীদের দ্রুত গ্রেফতার করে নির্বাচনের সুষ্ঠু ও সুন্দর পরিবেশ ফিরিয়ে আনার জোর দাবী জানান তিনি। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন আহম্মেদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন, পৌর বিএনপির সভাপতি জিয়াউদ্দিন সুজন, পৌর কাউন্সিলর নুরুল হক জমদ্দার, কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীর, সাবেক কাউন্সিলর সোয়েব হোসেন সোহরাব, সাবেক কাউন্সিলর ওমর ফাররুক, সাবেক কাউন্সিলর এইচ এম নোমান প্রমুখ। জানাযা নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী ও সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

 

পরে মরহুমের লাশ পৌরসভার ৮ নং ওয়ার্ডের বদরপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য, আফসার সিকদার গত রবিবার মেহেন্দিগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড আর.সি কলেজের সম্মুখে নির্বাচনী সহিংসতায় আহত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান।