কৃষক লীগের সদস্য হলেন মঈন আব্দুল্লাহ

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

স্টাফ রিপোর্টার ::

বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম অঙ্গ সংগঠন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সেরনিয়াবাত মঈন উদ্দিন আব্দুল্লাহ। সোমবার বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি) স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়। একশো এগারো সদস্য বিশিষ্ট কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি হয়েছেন কৃষিবিদ সমীর চন্দ্র এবং সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাড.উম্মে কুলসুম স্মৃতি।

এ ব্যাপারে মঈন আব্দুল্লাহর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘আমাদের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজে আমাকে এ দায়িত্ব অর্পণ করেছেন। সারাদেশে কৃষক লীগের নেতাকর্মী এবং সংগঠনকে শক্তিশালী করতে আমার জায়গা থেকে সর্বোচ্চ ভূমিকা রাখতে আমি প্রস্তুত’।

উল্লেখ্য, মঈন আব্দুল্লাহ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সদস্য, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা),বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বরিশাল-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানাত আবদুল্লাহর মেজ পুত্র এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর ছোট ভাই।

Sharing is caring!