কুয়াকাটায় মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

কুয়াকাটা প্রতিনিধি ॥ কুয়াকাটার আলীপুরে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দায়েরকৃত মিথ্যা চাঁদাবাজির মামলায় উদ্দেশ্যমূলক প্রতিবেদন দিয়ে ফাঁসানোর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহিপুর থানা শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম ফরাজী জামিনে মুক্তির পর মঙ্গলবার শেষ বিকেলে তিন শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রায় তাকে পটুয়াখালী থেকে আলীপুরে নিয়ে আসা হয়। এসময় তারা মহিপুর ও আলীপুর বন্দরে বিক্ষোভ করে চাঁদাবাজির মামলাকে মিথ্যা আখ্যায়িত করেন।

 

আদালতের নিযুক্ত তদন্ত কর্মকর্তা লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লার যোগসাজশে মামলাটি করা হয়েছে বলে দাবি করা হয়। বিক্ষোভ শেষে আলীপুর চৌরাস্তায় লতাচাপলী ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি ইয়াকুব হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জামিনে মুক্ত মহিপুর থানা শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম ফরাজী, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. খলিলুর রহমান, লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আবু সাইদ ফকির, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদ এম এ বারী আজাদ, কুয়াকাটা পৌর শ্রমিক লীগের সভাপতি আব্বাছ কাজী প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন, বিষয়টি আপোষ মীমাংসাযোগ্য মামলা হলেও ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা অনৈতিকভাবে প্রভাবিত হয়ে উদ্দেশ্যমূলকভাবে আদালতে মনগড়া প্রতিবেদন দিয়ে রাজনৈতিক ও পারিবারিক দ্বন্দ্বের শোধ নিয়েছেন। প্রতিবাদ সভায় বক্তারা, মিথ্যা এ চাঁদাবাজি মামলাটি পুনরায় প্রশাসনিক তদন্তের অনুরোধ করেছেন।