কুয়াকাটায় বেলাভূমে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যু

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

মেজবাহউদ্দিন মাননু, কলাপাড়া প্রতিনিধি ॥ কুয়াকাটায় সাগরে গোসল করতে গিয়ে সৈকতের বেলাভূমে লাফ (ডিগবাজি) দেয়ার সময় গুরুতর আহত হয়ে বাবলু (৩২) এক পর্যটক মারা গেছেন। বুধবার দুপুরে মারা গেছেন বাবলু। তার বাড়ি ঝিনাইদহ জেলার গোবিন্দপুর উপজেলার ধোপাঘাটা মহল্লায়। বাবার নাম মৃত মৃসলিম মিয়া।
জানা গেছে, বাসযোগে বাবলুসহ ৫৫ জনের একটি দল বুধবার সকালে কুয়াকাটায় পিকনিকে যায়। দুপুরে নিহত বাবলু, তার ছেলে মাহিম (১০) সহ চার/পাঁচ জন সাগরে গোসল করছিলেন। কখনও ছবি তুলছিলেন।

 

এরই মধ্যে বাবলু বেলাভূমে সামনের দিকে ঘূর্ণিলাফ (ডিগবাজি) দেন। দুর্ভাগ্য, উল্টে বালুতে পড়ে অচেতন হয়ে যান। সহযোগীসহ স্থানীয়রা দ্রুত কুয়াকাটা ২০ শয্যার হাসপাতালে নিয়ে যান। ততক্ষণে সব শেষ। চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। দায়িত্বরত চিকিৎসক মাইনুল হাসান জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। শরীরে বালুমাখা ছিল। বাইরে থেকে কোন আঘাত কিংবা জখমের চিহ্ন দেখা যায়নি। মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, পরিবারের লোকজনের সঙ্গে কথা হয়েছে। সঙ্গে ছেলে ছিল। চিকিৎসকের সঙ্গে কথা হয়েছে। কারও কোন অভিযোগ নেই। তবে ক্যামেরাম্যানসহ সকলের ধারণা, ঘাড় মটকে গুরুতর আহত হয়ে মারা গেছেন বাবলু।
#