কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে ফিশিং বোটের মালিকের মরদেহ উদ্ধার


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

নাসির উদ্দিন বিপ্লব, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি ::

কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে এক মাছধরা ট্রলার মালিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে আল্লাহর দান নামের ওই আবাসিক হোটেলের ২০৪ নং কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আঃ মানিক (৪৫) চট্টগ্রামের বাশখালী থানার মির্জাবাজার-সনুয়া এলাকার বাসিন্দা মোঃ আবুল হোসেনের ছেলে।

মহিপুর মৎস্য বন্দরে বিসমিল্লাহ মৎস্য আড়তের ঘাটে ‘এফবি আল্লাহ মালিক’ নামের তার মাছধরা ট্রলারটি রেখে ওই মৎস্য আড়তের শ্রমিক লিটনকে নিয়ে মানিক রবিবার রাত ৮টার দিকে ওই হোটেলে ওঠেন। রাতে পাশের ২০৫ নং কক্ষেই ছিলেন লিটন। সোমবার সকাল থেকে মানিকের মোবাইল ফোনে ও দরজায় বারবার ধাক্কা দিয়েও কোন সাড়া না পাওয়ায় পুলিশকে জানানো হয়। পুলিশ সোমবার দুপুরে ভেতর থেকে বন্ধ থাকা হোটেলের দরজা ভেঙে প্রবেশ করে মানিকের মরদেহ দেখতে পায়। এসময় খাটের বাইরে ফ্লোরে চিত হয়ে শোয়ানো অবস্থায় মানিকের লাশ পড়ে থাকতে দেখে।

হোটেল বয় রাহাতের বরাদ দিয়ে আল্লাহর দান আবাসিক হোটেলের মালিক জসিম আকন আজকের বার্তাকে জানান, সর্বশেষ রাত ১০টার দিকে রাতের খাবার খেয়ে বাইরে থেকে এসে মানিক কক্ষে প্রবেশ করেন। নিহত মানিকের ছোটভাই আঃ রহিম হোটেল কক্ষ থেকে লাশ উদ্ধারের সময় উপস্থিত ছিলেন। লাশের সুরতহাল সম্পন্ন করার সময় মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান আজকের বার্তাকে বলেন, লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

মৃতদেহের কোথাও আঘাতের চিহ্ন নেই। চলমান তদন্ত এবং ময়না তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি বলেও জানান ওসি। খবর পেয়ে কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলী আহম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।