কাঠালিয়া উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

মাওলানা খাইরুল আমিন ছগির, কাঠালিয়া প্রতিনিধি ॥

কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনির ২৯ আগস্ট সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এক সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য চেয়ারম্যান মনির জানান, তার বিরুদ্ধে মিতু নামে যুবতীর মামলা উদ্দেশ্য প্রণোদিত, প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলক। তিনি আরও বলেন, বাংলাদেশের রাজনীতিতে প্রতিপক্ষকে সায়েস্তা করার জন্যে বড় হাতিয়ার হলো মামলা, আমার বেলায় তাই ঘটেছে। বক্তব্যে আরও উল্লেখ করা হয়, মিতুর বাবা মনির হাওলাদার ওরফে ডাকাত মনির একজন সাজাপ্রাপ্ত পলাতক আসামী। টাকা ও স্বার্থের বিনিময় এমন কাজ নেই যে, করতে পারেন না। তাই আমার প্রতিপক্ষরা টাকা দিয়ে এ গল্প কাহিনী সাজিয়েছেন।

গত ২৪ জানুয়ারি (২০২০) আমি বিবাহ বন্ধনে আবদ্ধ হই। মিতুর সাথে যদি আমার সম্পর্ক থাকে তাহলে আমার বিয়ের সময় কেন বাধা দিলেন না এবং দীর্ঘ সময় কেন তিনি মামলা করেননি। এটা যে একটি বানোয়াট অভিযোগ তা এর থেকেই প্রমাণিত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কুমার কর্মকার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান উজির সিকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন ফরাজী, পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিশির দাস, আমুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম ফোরকান, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন, আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিটন নকীবসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Sharing is caring!