কাঠালিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন-প্রতিবাদ সভা

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

মাওলানা খাইরুল আমিন ছগির, কাঠালিয়া প্রতিনিধিঃ

কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনিরের বিরুদ্ধে আমুয়া গ্রামের এক তরুনী বরিশাল নারী-শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালে ধর্ষণ মামলা দায়ের করায়, আমুয়া ও শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

বুধবার সকাল ১১টায় আমুয়া সড়কের জিরো পয়েন্টে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। অপরটি বিকাল ৪টায় শৌলজালিয়ার সেন্টারের হাট আওয়ামীলীগের কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত হয়। এতে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনসহ বিভিন্ন পেশাজীবী নানা বয়সের নারী-পুরুষ অংশ নেন। সমাবেশকারীরা অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। তারা আরও বলেন, এটি একটি রাজনৈতিক প্রতিহিংসা, উপজেলা চেয়ারম্যানকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্যে আওয়ামীলীগের একটি অংশ ষড়যন্ত্র করে এ মামলায় জড়িয়েছে।

বক্তারা এর তীব্র প্রতিবাদ জানান। সমাবেশে বক্তব্য রাখেন আমুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম ফোরকান, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা, পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি শিশির দাস, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম হৃদয়, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম কামরুল।

শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বশির আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. আব্দুল জলিল, প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু তরুন কুমার কর্মকার, বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, অধ্যক্ষ আবুল বসার বাদশা, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মাস্টার, এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, শিক্ষক মোঃ মাসুদ হোসেন, মোঃ মেহেদী হাসান, মিয়া কিবরিয়া প্রমুখ।

Sharing is caring!