কাজী রানা’র মৃত্যুবার্ষিকীতে দোয়া মোনাজাত অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক আজকের বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক কাজী আনোয়ার পারভেজ রানা’র ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ যোহর নগরীর নতুন বাজার তাহফীজুল কুরআন নূরানী ও ক্বওমী মাদ্রাসায় এই দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া মোনাজাতে মাদ্রাসার শিক্ষার্থীসহ শুভাকাঙ্খীরা অংশগ্রহণ করেন। এসময় মরহুমের রুহের মাগরিফরাত কামনা করা হয়। ‍এছাড়া ‍এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

 

প্রসংগত, ২০২০ সালের ৩১ জানুয়ারি সবাইকে কাঁদিয়ে চিরবিদায় নেন দৈনিক আজকের বার্তার নির্বাহী সম্পাদক এবং শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদস্য কাজী আনোয়ার পারভেজ রানা। তার বয়স হয়েছিল ৩৮ বছর। মৃত্যুকালে কাজী রানা স্ত্রী, বাবা-মা ও ২ ভাইসহ অসংখ্য স্বজন, গুণগ্রাহী এবং শুভাকাঙ্খী রেখে গেছেন। ১ ফেব্রুয়ারি জানাজা শেষে কাশিপুরের গড়িয়ার পাড়ের পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

 

ইন্তেকালের সংবাদ শুনে মরহুমের বাসভবনে জড়ো হতে থাকেন দীর্ঘদিনের সহকর্মী এবং শুভানুধ্যায়ীরা। এসময় অনেকেই কান্নায় ভেঙে পড়েন। কাজী রানার এই অকাল প্রয়াণ যেন মেনে নিতে পারছিলেন না তারা। টগবগে প্রাণোচ্ছল হৃদয়বান এই যুবককে হারিয়ে শোকে স্তব্ধ হয়ে পড়ে পুরো সাংবাদিক অঙ্গন। ৭ দিনের শোক ঘোষণা করা হয় দৈনিক আজকের বার্তা পরিবারের পক্ষ থেকে।