কাজী রানা’র প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মোনাজাত অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল এবং আজকের বার্তার প্রকাশক মেহেরুন্নেসা বেগমের মেজ পুত্র দৈনিক আজকের বার্তার নির্বাহী সম্পাদক প্রেসক্লাব সদস্য কাজী আনোয়ার পারভেজ রানা’র ১ম মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ যোহর মরহুমের নিজ বাড়িতে এই দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া-মোনাজাতে কাজী আনোয়ার পারভেজ রানা’র পরিবারের সদস্য, সামাজিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, দৈনিক আজকের বার্তার সকল স্টাফ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। এসময় মরহুমের রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া মোনাজাত শেষে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

 

 

প্রসংগত, গত বছরের ১ ফেব্রুয়ারি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদস্য, আজকের বার্তার নির্বাহী সম্পাদক কাজী আনোয়ার পারভেজ রানা। তার বয়স হয়েছিল ৩৮ বছর। মৃত্যুকালে কাজী রানা স্ত্রী, বাবা-মা ও ২ ভাইসহ অসংখ্য স্বজন, গুণগ্রাহী এবং শুভাকাঙ্খী রেখে গেছেন। ১ ফেব্রুয়ারি জানাজা শেষে কাশিপুরের গড়িয়ার পাড়ের পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

 

কাজী আনোয়ার পারভেজ রানা’র অকাল প্রয়াণে শোকে স্তব্ধ হয়ে পড়ে বরিশালের সাংবাদিক অঙ্গন। শোকের ছায়া নেমে আসে নগরীজুড়ে। ৭ দিনের শোক ঘোষণা করা হয় দৈনিক আজকের বার্তা পরিবারের পক্ষ থেকে।