কাউখালীতে ট্রলারের ধাক্কায় জেলে নিহত

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২০

কাউখালী(পিরোজপুর)সংবাদদাতা: পিরোজপুরের কাউখালীর সন্ধ্যা নদীতে একটি ইজ্ঞিন চালিত ট্রলারের ধাক্কায় আব্দুর রহমান শেখ(৭০) নামে এক জেলে নিহত হয়েছেন। বুধবার লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।
মঙ্গলবার বিকেলে সন্ধ্যা নদীর সোনাকুর এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুর রহমান শেখ উপজেলার কাউখালী সদর ইউনিয়নের কচুয়াকাঠী গ্রামের মৃত হাসেম শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে সন্ধ্যা নদীতে এলাকায় নৌকায় বড়শি দিয়ে মাছ ধরছিলেন আব্দুর রহমান।এ সময় পেছন থেকে অন্য একটি ট্রলার এসে রহমানের নৌকাকে ধাক্কা দেয়।

এতে নৌকাটি ডুবে যায় ও জেলে আব্দুর রহমানকে আহত অবস্থায় উদ্বার করে সন্ধ্যায় স্থানীয় জেলেরা কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। হাসপাতালে নেয়ার পথে মারা যায় আব্দুর রহমান মারা যায়।

কাউখালীথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বুধবার পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে নিহতের ছেলে ইদ্রিস আলী শেখ বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

Sharing is caring!