কাউখালীতে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

রবিউল হাসান রবিন, কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা ॥ পিরোজপুরের কাউখালীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার মনিটরিং টিম এর উদ্যোগে অভিযান চালিয়ে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৭হাজার পাচঁশত টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশালের সহকারী পরিচালক সাফিয়া সুলতানা এবং পিরোজপুরের সহকারী পরিচালক মোঃ শাহ শোয়াইব মিয়া এ অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালে কাউখালী বন্দরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এ সময় কাউখালীর স্যানিটারি ইন্সপেক্টর এবং বরিশালের এপিবিএন ১০ সদ্যরা সহযোগিতা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শাহ শোয়াইব মিয়া জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ সালের বিভিন্ন ধারায় মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রি ও প্রস্তাব করায় ঔষধ বিপণীকে আট হাজার টাকা, মূল্য তালিকা প্রদর্শন না করায় বিসমিল্লাহ ট্রেডার্সকে পাঁচ হাজার টাকা, মায়ের দোয়া বেকারীকে তিন হাজার টাকা এবং ঝুঁকিপূর্ণ ভাবে গ্যাস ও পেট্রোল বিক্রি করার অপরাধে দেড় হাজার টাকা জরিমানা করা হয়।