কলাপাড়া পৌরসভায় ফুটপাথ দখল করে তোলা হয়েছে স্থাপনা


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

মেজবাহউদ্দিন মাননু, কলাপাড়া প্রতিনিধি ॥ এবার কলাপাড়া পৌরসভার বৌদ্ধ মন্দির সংলগ্ন সদর রোডের ফুটপাথসহ রাস্তার ঢাল দখল করে রাতারাতি স্থাপনা তোলা হয়েছে। একটি মহল কয়েক দিন আগে সড়কটির ফুটপাথসহ ঢাল দখল করে রাতের আঁধারে এই স্থাপনা তুলেছে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। মানুষ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এই স্থাপনার কারণে রাখাইনদের বৌদ্ধ মন্দিরটি এখন আর সড়ক থেকে মানুষের দৃষ্টিগোচর হয়না।

 

সড়কে চলাচলকারী সাধারণ মানুষের ভোগান্তি এ কারণে বেড়েছে। এমনিতেই দিনের বেলা শহরের প্রধান সদর সড়কটির দুই পাশে বিভিন্ন ধরনের যানবাহন ফেলে রাখা হয়। ফলে মানুষ চলাচল করতে পারছে না। তার উপরে ফুটপাথ দখলে সমস্যা আরও বেড়েছে। এই স্থাপনা উচ্ছেদে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন সচেতনমহল। পৌরসভা কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেয়ায় মানুষ হতাশা ব্যক্ত করেছেন। তবে উপজেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড থেকে এই স্থাপনা উচ্ছেদ করার কথা জানানো হয়েছে।