কলাপাড়ায় স্লুইসগেট দখল করে জালপাতা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ : ৮ জন জখম

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

কলাপাড়া প্রতিনিধি ॥ লতাচাপলীর মাইটভাংগা স্লুইসগেটে জাল পাতার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৮ জন জখম হয়েছেন। আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। প্রথমে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে আলতাফ হাওলাদার ও অপু গাজী গ্রুপ। মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। আহতরা হলেন, আলতাফ হাওলাদার (৫৫), অপু গাজী (২৬), ইমন (২২), ওহাব গাজী (৪১), শামিম খান (৩৪), ফরিদ (২৬), নেছার (১৯), হাসান (২০)।

জানা গেছে, দীর্ঘ দিন ধরে স্থানীয় আলতাফ হাওলাদার ও তার ভাগ্নে মোশারেফ অবৈধভাবে পানি উন্নয়ন বোর্ডের স্লুইসগেট দখল করে মাছ ধরে আসছিলেন। সম্প্রতি আলতাফ হাওলাদারকে উৎখাত করে অপু গাজী স্লুইসগেটের দখল নিয়ে জাল পেতে মাছ ধরছিলেন। আজ সকালে কে বা কারা অপু গাজীর জাল কেটে দেয়ায় আলতাফ হাওলাদার ও তার ছেলেদের দায়ী করে গালাগাল করে। পরবর্তীতে আলতাফ হাওলাদারের ছেলে নেছার সংলগ্ন এলাকায় পানি আনতে গেলে তাকে মারধর করেন অপু গাজী। এনিয়ে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে যায়। দু’গ্রুপের ৮ জন জখম হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তুলাতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। পরে উন্নত চিকিৎসার জন্য অপু গাজী ও ফরিদকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে প্রতিপক্ষের নেছার ও হাসানকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে আহতদের পরিবার জানিয়েছে।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!