কলাপাড়ায় ঠিকাদারের ঘরের দরজা-জানালা পিটিয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগ দুই এসআইর বিরুদ্ধে

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

মেজবাহউদ্দিন মাননু, কলাপাড়া প্রতিনিধি ॥

মধ্যরাতে ঘরের দরজা-জানালা পিটিয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগ পাওয়া গেছে কলাপাড়া থানার দুই এসআইসহ ৭/৮ জনের বিরুদ্ধে। ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের বাসিন্দা ও নির্মাণাধীন আরপিসিএল পাওয়ার প্লান্টের ঠিকাদার মো. রুবেল মৃধা কলাপাড়া প্রেসক্লাবে দেয়া লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, সোমবার দিবাগত রাত এক টার দিকে কলাপাড়া থানার এসআই মোঃ দাউদ ও এসআই জাকির হোসেনসহ ৭/৮ জনের একটি গ্রুপ রুবেল মৃধার বাড়িতে গিয়ে দরজা খুলতে বলেন। তাকে থানায় নিয়ে যাওয়ার জন্য তারা এসেছেন বলে দাবি করেন।

এতে ভীত সন্ত্রস্ত হয়ে রুবেল ঘরের দরজা না খোলায় তারা ঘরের দরজা, জানালা পেটাতে থাকেন। জানালা খুললে তাকে পিস্তলের ভয় দেখানো হয় বলে রুবেলের দাবি। এসময় তার প্রতিবন্ধী সন্তান এবং স্ত্রী কান্নাকাটি করতে থাকে। এক পর্যায় গ্রামের লোকজন ডাকাডাকি শুনে ঘটনাস্থলে গেলে পুলিশ কর্মকর্তাদ্বয় লোকজন নিয়ে ফিরে আসেন।

এ ঘটনার পর থেকে রুবেল মৃধা নিজেসহ পরিবার পরিজন নিয়ে আছেন চরম আতঙ্কের মধ্যে। এব্যাপারে মো. এসআই দাউদকে মোবাইল করলে তিনি রিসিভ করেন নি।

তবে এসআই জাকির হোসেন জানান, রুবেল তার বাড়ির এলাকায় পানি উন্নয়ন বোর্ডের রাস্তা কেটে চলাচল অনুপযোগী করার অভিযোগে পানি উন্নয়ন বোর্ড থানায় অভিযোগ করেছেন। যার প্রেক্ষিতে ওই এলাকার মেম্বার, চৌকিদারকে সঙ্গে নিয়ে ওই বাড়িতে তাকে থানায় ডাকার জন্য গিয়েছেন। ঘরের দরজা জানালা পেটানোর এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট।

Sharing is caring!