কলাপাড়ায় আওয়ামী লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা : হাসপাতালে চিকিৎসাধীন


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০

কলাপাড়া প্রতিনিধি ॥ ধুলাসার ইউনিয়ন কৃষকলীগের সাবেক সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও বর্তমান সদস্য রফিকুল ইসলামকে (৫৪) বেধড়ক মারধর ও লাঠিপেটা করা হয়েছে। ধুলাসারের চিহ্নিত সন্ত্রাসী বালু দস্যুতা মামলার প্রধান আসামী ইনু মৃধার নেতৃত্বে ৮/১০ সন্ত্রাসী শুক্রবার দুপুরে ধুলাসার স্কুল সংলগ্ন রাস্তায় আটকে রফিকুল ইসলামকে বেধড়ক মারধর করা হয়।

স্বজনরা তাকে দ্রুত কলাপাড়া হাসপাতালে এনে ভর্তি করেছে। এ ঘটনায় রফিকুল ইসলাম মহিপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন। রফিকুল জানান, তিনি বাবলাতলা বাজার থেকে একটি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। স্কুল বরাবর গেলে মোটরসাইকেল থেকে নামিয়ে ইনু প্রথম দফা ছাতা দিয়ে আঘাত করেন। এরপর থাপ্পড় দেন। হতবাক বনে যান রফিকুল। তিনি ফের বাজারের দিকে আসেন। বাজার সংলগ্ন একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় ইনুর নেতৃত্বে ৮-১০ সশস্ত্র সন্ত্রাসী তার ওপর দ্বিতীয় দফা হামলে পড়ে।

রফিকুল ইসলাম জানান, ইনু মৃধা স্থানীয় এমপি মহিব্বুর রহমানের চাচাতো ভাইয়ের ছেলে। তার নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে উঠেছে। মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, তিনি এখন পর্যন্ত কোন অভিযোগ পাননি।