কলকাতা মাতাচ্ছে সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

কলকাতার সিনেমার জনপ্রিয় নির্মাতা সৃজিত। ৯ বছর আগেই ‘বাইশে শ্রাবণ’ সিনেমা দিয়ে দর্শকের মন জয় করেছিলেন তিনি। এরপর আরও অনেক ছবি উপহার দিয়েছেন তিনি। গতকাল বৃহস্পতিবার মুক্তি পেয়েছে তার বাইশে শ্রাবণ সিনেমার সিক্যুয়াল। মুক্তির দিনই বেশ সাড়া ফেলেছে সিনেমাটি।

নয় বছর আগে মুক্তি পাওয়া সেই সিনেমার জুটি পরমব্রত ও রাইমা সেন আবারও এক সঙ্গে হাজির হয়েছেন সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমায়। তাদের রসায়ন ছাড়াও আরও বেশ কিছু চমক আছে এই সিনেমায়। এরই মধ্যে ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমার বেশ কিছু রিভিউও প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যমে। যেসব রিভিউ জুড়ে সৃজিতের নতুন ছবির বন্দনা। কলকাতার সিনেমা হলে নাকি এই ছবি দেখতে উপচে পড়া ভিড়।

সব মিলিয়ে এখন কলকাতা মাতাচ্ছে সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’। আগেই জানা গেছে বাইশে শ্রাবণ যেখানে শেষ হয়, সেখান থেকেই শুরু হয়েছে দ্বিতীয় পুরুষের গল্প। বাইশে শ্রাবণের মতই নাকি এই ছবিতেও রয়েছে একের পর এক খুনের ঘটনা। এবারের সিরিয়াল কিলার খোকা। খুনিকে খুঁজে বেড়াচ্ছেন ইন্সপেক্টর অভিজিৎ পাকড়াশি। তাকে সাহায্য করছেন নতুন ইন্সপেক্টর গৌরব চক্রবর্তী।

পরমের সঙ্গে এবারও আছেন রাইমা সেন, আবির চট্টেপাধ্যায়। সিক্যুয়েলে নতুন যুক্ত হয়েছেন বাবুল সুপ্রিয়, ঋতবান মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ এবং অনির্বাণ ভট্টাচার্য।

Sharing is caring!