কর্মক্ষেত্রে যোগদান করলেন বশেমুরবিপ্রবির নতুন উপাচার্য

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০
বার্তা ডেস্ক :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি)  নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. এ.কিউ.এম মাহবুব আনুষ্ঠানিকভাবে তার কর্মক্ষেত্রে যোগদান করেছেন ।
৬ই সেপ্টেম্বর (রবিবার) সকালে নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর গোপালগঞ্জ সার্কিট হাউসে এসে পৌঁছান । এরপর তিনি  বিশ্ববিদ্যালয়ে আসেন, এসময় বিশ্ববিদ্যালয়ের সাবেক (ভারপ্রাপ্ত) উপাচার্যসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে যোগদান পত্রে স্বাক্ষর করেন ও নিজ দায়িত্ব বুঝে নেন ।
পরে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক  অর্পণ করেন এবং পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন ।
এসময় উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ, প্রক্টর ড. মোঃ রাজিউর রহমান, শিক্ষক সমিতির সভাপতি ড. হাসিবুর রহমান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুর রহিম খান, আইন অনুষদের ডিন মোঃ আব্দুল কুদ্দুস মিয়া, মানবিক অনুষদের ডিন মোঃ আশিকুজ্জামান ভুঁইয়া, বিজনেস স্ট্যাডিস অনুষদের ডিন শেখ আশিকুর রহমান প্রিন্স সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা ।
বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে তিনি দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন ।
প্রসঙ্গত, গত ২ই সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের প্রফেসর ড. এ.কিউ.এম মাহবুব কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হিসাবে নিয়োগ প্রদান করে প্রজ্ঞাপন জারি করা হয় ।

Sharing is caring!