করোনা ভাইরাস প্রতিরোধে প্রথম সারির সৈনিকদের ডাবর এর শ্রদ্ধা

প্রকাশিত: ৬:০৩ পূর্বাহ্ণ, মে ৪, ২০২০

ঢাকা অফিস: আমরা জানি, বিশ্বজুড়ে করোনা ভাইরাস মহামারীটি বিশাল আকার ধারণ করেছে, বাংলাদেশেও এই প্রাণঘাতী ভাইরাসের যন্ত্রণার চিত্রটি কোনো বেতিক্রম নয়। যেহেতু এই মহামারী নিরাময়ের কোনো প্রমাণিত চিকিৎসা নেই, এর প্রতিরোধের সবচেয়ে ভালো উপায় হলো জনসমাগম এড়িয়ে চলা এবং নিজ বাড়িতে থাকা।

আর এইরকম মহামারীর সময়েও, বাংলাদেশের নাগরিকদের সুরক্ষিত রাখতে নিঃস্বার্থ ভাবে প্রথম সারিতে কাজ করে যাচ্ছেন চিকিৎসক, নার্স, ডেলিভারিম্যান এবং আইন প্রয়োগকারী সংস্থাগুলি যেমন –  র‌্যাব, পুলিশ, সেনাবাহিনী ইত্যাদি।

এই বিষয়টি মাথায় রেখে খাদ্য পণ্য ও প্রসাধনী প্রস্তুতকারী – ডাবর, গত ২৪ শে এপ্রিল, ২০২০ থেকে এসকল প্রথম সারির সৈনিকদের বীরত্বপূর্ণ প্রচেষ্টার প্রতি শ্রদ্ধা জানাতে একটি উদ্যোগ গ্রহণ করে। ডাবর-এর পক্ষ থেকে প্রথম ধাপে, ঢাকার রাস্তায় দিনরাত কর্মরত বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার ১,২০০ সদস্যকে হ্যান্ড স্যানিটাইজার এবং গ্লুকোজ উপহার প্রদান করা হয়।

“একসাথে লড়বো, করোনা ভাইরাস রুখবো!”- এটিকে মূলমন্ত্র হিসেবে রেখে ঢাকার রাস্তায় ডাবর এর ক্যারাভ্যানে উপহারগুলো হস্তান্তর করতে দেখা যায়। জানা-যায়, এই উদ্যোগটি করোনা ভাইরাস মহামারীর সময়ে ডাবর-এর এমন আরো অনেক দায়িত্বমূলক উদ্যোগের মধ্যে একটি। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়, ভবিষ্যতে যেকোনো সংকট মোকাবেলায় সমাজ ও জনগণের পাশে থাকবে ডাবর।

Sharing is caring!