করোনা পরবর্তীতে শিক্ষার্থীদের প্রতিষ্ঠানমুখী করতে শিক্ষকদের আন্তরিক হতে হবে- ড. হারুন বিশ্বাস

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

কে.এম মোশাররফ হোসেন, মুলাদী প্রতিনিধি ॥ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব ও আরিফ মাহমুদ ডিগ্রি কলেজের নবনির্বাচিত সভাপতি ড. মো. হারুন অর রশিদ বিশ্বাস বলেছেন, বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তৃণমূল শিক্ষার্থীদের প্রতিষ্ঠানমুখী করতে এবং শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে যথাযথ শিক্ষাদানের মাধ্যমে আদর্শ ও দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের আন্তরিক হতে হবে। তিনি বৃহস্পতিবার মুলাদী উপজেলার আরিফ মাহমুদ ডিগ্রি কলেজ মিলনায়তনে গভর্নিং বডির সদস্য, শিক্ষক-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

 

 

তিনি আরও বলেন, করোনা মহামারিতে শিক্ষার্থীদের সুরক্ষার কথা বিবেচনা করে সরকার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখেছে। শিক্ষার্থীদের বন্ধের ক্ষতি পূরণ করতে শিক্ষকদের পাশাপাশি শিক্ষার্থী ও অভিভাবকদের যত্নবান হতে হবে। আরিফ মাহমুদ ডিগ্রি কলেজের এডহক কমিটির প্রথম সভায় নবনির্বাচিত সভাপতি ড. মো. হারুন অর রশিদকে ফুলেল শুভেচ্ছা জানান গভর্নিং বডির সদস্য ও শিক্ষক-কর্মচারীরা।

এসময় উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য ডাঃ মো. হারুন অর রশিদ মৃধা, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনির হোসেন, মুলাদী থানার অফিসার ইনচার্জ ফয়েজ উদ্দীন মৃধা, কাজিরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস, বাবুগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাড়ী, কলেজের সহকারী অধ্যাপক মোঃ নেছার উদ্দীন, সহকারী অধ্যাপক মোঃ জহিরুল ইসলাম, ইংরেজি প্রভাষক নূরুন্নাহর নুপুর, প্রভাষক জাহাঙ্গীর কবির, ইসরাত জাহান এ্যানি, গভর্নিং বডির সাবেক সদস্য জালাল ঘরামী প্রমুখ। মতবিনিময় শেষে ড. হারুন অর রশিদ বিশ্বাস ব্যক্তিগত অর্থায়নে কলেজে শহীদ মিনার নির্মাণের জন্য কাজ শুরু করতে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে অনুরোধ করেন এবং মাঠ সমতল করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।