করোনা থেকে সুরক্ষায় ভ্যাক্সিন গ্রহণ করুন- মেয়র সাদিক আবদুল্লাহ

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে করোনা ভাইরাসের জনসচেতনতামূলক প্রচারণা, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ, র‌্যালি এবং কম্বল বিতরণ করেছে বিএনসিসি। শনিবার সকাল সাড়ে ১১টায় সরকারি ব্রজমোহন (বিএম) কলেজে বিএনসিসি’র সুন্দরবন রেজিমেন্টের ২৫ ব্যাটালিয়নের উদ্যোগে এই কর্মসূচির উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। উদ্বোধনী অনুষ্ঠানে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, ‘বরিশালে করোনা প্রতিরোধে ভ্যাক্সিন প্রদানের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। রোববার সকাল থেকে নগরীর ৩টি কেন্দ্রে ১৭টি বুথে টিকা প্রদান করা হবে। করোনা থেকে নিজেকে এবং অন্যকে সুরক্ষিত রাখতে করোনার ভ্যাক্সিন গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান মেয়র।

 

সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ অধ্যক্ষ অধ্যাপক ড. মো. গোলাম কিবরিয়ার সবাপতিত্বে সচেতনতামূলক এ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ অধ্যক্ষ অধ্যাপক মো. মোস্তফা কামাল, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আসাদুজ্জামান প্রমুখ।

 

মাস্ক, স্যানিটাইজার ও কম্বল বিতরণ পরবর্তী একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিএম কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।