করোনা উপসর্গ নিয়ে বামনায় ইউপি সদস্যের মৃত্যু

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

বরগুনা প্রতিনিধি ॥ বরগুনার বামনা উপজেলায় এক ইউপি সদস্য করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।

জানা যায় বামনা উপজেলার সদর ইউনিয়ন পরিষদের সদস্য মো. গোলাম মোস্তফা বাবুল সিকদার মঙ্গলবার বিকাল ৫টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বামনা সদর উপজেলার চার নম্বর ইউপি সদস্য গোলাম মোস্তফা বাবুল সিকদার গত সোমবার করোনা উপসর্গ নিয়ে বামনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে তার শারীরিক অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তাকে করোনা ইউনিটে ভর্তি করা হয়। এরপর মঙ্গলবার সকাল থেকে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে লাইফ সাপোর্টে রােখা হলেও বিকাল ৫টায় তার মৃত্যু হয়। তার সাথে থাকা ছোট ভাই নান্টু সিকদার ইউপি সদস্যের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেন। ইউপি সদস্যের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছলে শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে বামনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচএ) ডা: মনিরুজ্জামান বলেন, ইউপি সদস্য গোলাম মোস্তফা বাবুলকে করোনা উপসর্গ নিয়ে বামনা হাসপাতালে ভর্তি করা হয়েছিলো, তবে পরে তার অবনতি ঘটলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে স্থানান্তর করা হয় এবং সেখানেই তার মৃত্যু হয়।

Sharing is caring!