করোনা উপসর্গ নিয়ে বরগুনায় এক বৃদ্ধ ও যুবকের মৃত্যু

প্রকাশিত: 2:52 PM, April 27, 2020
তরিকুল ইসলাম রতনঃ বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনা পৌর শহরের কেজিস্কুল এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ নিয়ে একজন বৃদ্ধ (৭৫) ও এক যুবকের (২৭) মৃত্যু হয়েছে।
জানা যায় মৃত বৃদ্ধকে রাতের আঁধারেই দাফন করেছেন তার স্বজনরা। তবে যুবকের নমুনা সংগ্রহ করে তার বাড়ি লকডাউন করা হয়েছে।
গতকাল সোমবার ২৭/০৪/২০ ইং তারিখ ভোর রাতে বরগুনা পৌর শহরের কেজিস্কুল ক্রোক এলাকার এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ নিয়ে (২৭) মারা যান।
যুবকের স্বজনরা জানান, ওই যুবক কয়েক দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। মধ্যরাতের পর তীব্র শ্বাসকষ্ট দেখা দিলে চিকিৎসকদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয় এবং হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সের সঙ্গে যোগাযোগ করেও কোন অ্যাম্বুলেন্স পাওয়া যায়নি পরে ঐদিন
ভোর রাতেই ওই যুবকের মৃত্যু হয়। স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেছে এবং বরগুনার প্রশাসন তার বাড়ি লকডাউন করেছেন ।
ওই যুবকের মৃত্যুর পর তার স্ত্রী পালিয়ে পাথরঘাটা উপজেলার তার বাবা বাড়ি নাচনাপাড়া ইউনিয়নের কাজিরহাট গ্রামে  চলে যান।
স্থানীয়রা বলেন, আমরা খবর শুনেই ওই বাড়িটি লকডাউন করে লাল নিশান টানিয়ে দিয়েছি।
গত রোববার (২৬ এপ্রিল) দিবাগত রাতে কেজিস্কুল এলাকার ডাক্তার বাড়ি সড়কে জ্বর ও শ্বাসকষ্টে এক বৃদ্ধ মারা যায়। বৃদ্ধের স্বজনরা বিষয়টি গোপন রেখে রাতের আঁধারেই গ্রামের বাড়িতে দাফন করেন।
যোগাযোগ করা হলে বৃদ্ধের মেয়ে জামাই বলেন, তার শ্বশুর আগে থেকেই নানা ধরনের রোগে আক্রান্ত ছিলেন। পরিস্থিতি বিবেচনায় তাকে রাতেই দাফন করা হয়েছে।
এব্যাপারে বরগুনা জেলা সিভিল সার্জন ডাঃ হুমায়ুন শাহীন খান বলেন, মৃত যুবকের নমুনা সংগ্রহ করে তার বাড়ি লকডাউন করা হয়েছে। তবে বৃদ্ধের বিষয়টি স্বাস্থ্য বিভাগের জানা নেই। খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।
Share Button