করোনায় বাবুগঞ্জ থানার ওসি’র মায়ের ইন্তেকাল

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমানের মা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার রাতে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি সন্তান এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ওসি মিজানুর রহমানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম- পিপিএম (বার)। তিনি মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

জানাগেছে, ‘সম্মুখভাগের করোনার যোদ্ধা ওসি মিজানুর রহমান, তার মা এবং স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত চার দিন পূর্বে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিসে ভুগছিলেন ওসি মিজানের মা। তাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রোববার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তবে ওসি মিজান এবং তার স্ত্রী শারীরিকভাবে সুস্থ আছেন।

সোমবার (২৪ আগস্ট) সকালে মরহুমার মৃতদেহ বরিশালে নিয়ে আসা হবে বলে জানিয়েছেন ওসি মিজানুর রহমান। পরে বরিশাল নগরীর মুসলিম গোরস্থানে তাকে চির নিদ্রায় শায়িত করা হবে।

Sharing is caring!