করোনার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই —এমপি জ্যাকব


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

এম নোমান চৌধুরী, চরফ্যাশন প্রতিনিধি ::

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শিক্ষা ও বিদ্যুৎ খাতের ন্যায় সরকার চিকিৎসা খাতেও সাফল্য অর্জন করেছে। আজ করোনা ভাইরাস মহামারির মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই। শনিবার বেলা সাড়ে ১২টায় চরফ্যাশন উপজেলার শশীভূষণ বাজারে ৫ কোটি টাকা ব্যয়ে ১০শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান জহির পন্ডিতের সভাপতিত্বে জ্যাকব এমপি আরো বলেন, আমি চরফ্যাশন-মনপুরার উপজেলার প্রত্যেকটি এলাকায় উন্নয়ন করে ঢেলে সাজানোর চেষ্টা চালাচ্ছি। চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালকে ৫০শয্যা থেকে ১০০শয্যায় উন্নীত করণ করা হয়েছে। আজ মনপুরার উপজেলার সাধারণ মানুষও চরফ্যাশনে এসে চিকিৎসা সেবা নিচ্ছেন।

বিএনপি তাদের আমলে শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতসহ কোন খাতে উন্নয়ন করতে পারেননি। আজ আওয়ামী লীগ সরকারের আমলে মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলম খোকন, এওয়াজপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম প্রমুখ।