করোনাক্রান্ত ববির পরীক্ষা নিয়ন্ত্রক, দপ্তর বন্ধ ঘোষণা

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক কর্মকর্তা সাজ্জাদ উল্লাহ মোঃ ফয়সাল। বর্তমানে তিনি রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বরিশাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেরনিয়াবাত এসব তথ্য নিশ্চিত করেছেন। এদিকে অনিবার্য কারণবশত বিশ্ববিদ্যালয়টির পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর বন্ধ ঘোষণা করা হয়েছে।

রফিকুল ইসলাম আরো জানান,এর আগে গত বৃহস্পতিবার (২৭ আগস্ট) মোঃ ফয়সাল করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন বরিশালের শের ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে (শেবাচিম)। পরদিন শেবাচিমে স্থাপিত আরটি পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ফলাফল অনুযায়ী তিনি করোনা পজিটিভ (আক্রান্ত) হন।

পরবর্তীতে তাঁর শারীরিক অবস্থা অবনতি হলে তাকে বিশেষ ব্যবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলেও জানান রফিকুল ইসলাম।

অন্যদিকে গত সোমবার (৩১ আগস্ট) রাতে বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার ড.মোঃ মুহসিন উদ্দিন স্বাক্ষরিত এক নোটিশে জানা যায়, অনিবার্য কারণবশত ৩১ আগস্ট থেকে ০৫ সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর বন্ধ থাকবে। এই সময়ে সংশ্লিষ্ট দপ্তরের সকলকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিন (সঙ্গরোধ) অবস্থায় থাকার জন্যও পরামর্শ দেয়া হয়েছে উক্ত নোটিশে।

উল্লেখ্য এর আগে বিশ্ববিদ্যালয়টির দুজন শিক্ষক ,দুজন কর্মকর্তা সহ একাধিক শিক্ষার্থী করোনা আক্রান্ত হন। তাদের মধ্যে অধিকাংশ বর্তমানে সুস্থ আছেন।

Sharing is caring!