এয়ার এম্বুলেন্সে ঢাকায় আনা হল আল্লামা শফীকে

প্রকাশিত: ৯:৩৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০

বয়স ১০৩ বছর। বার্ধক্যজনিত নানা জটিলতায় গত কয়েকবছর ধরে আল্লামা শফীর শরীর ভালো যাচ্ছিল না। এর মধ্যেই গত শনিবার শুরু হয় বমি ও মাথাব্যথা। সঙ্গে সঙ্গে তাকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামক একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে আজ মঙ্গলবার দুপুরে তাকে ঢাকায় আনা হয়েছে।

আল্লামা শফী হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট ও হজমজনিত সমস্যায় ভুগছেন।

ঢাকায় আনার বিষয়টি নিশ্চিত করে আল্লামা শফীর ছেলে ও হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী বলেন, উন্নত চিকিৎসার জন্য আব্বাকে পুরান ঢাকার গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রামের সিএসসিআর নামক বেসরকারি হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় গত দুদিন আগে আল্লামা শফীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। নমুনা পরীক্ষার পর তার কভিড-১৯ পজিটিভ হয়েছে, এমন কথাও চাউর হয়। তবে তার একান্ত সহকারী মোহাম্মদ শফিউল আলম বলেন, হুজুরের করোনাভাইরাস টেস্ট করা হয়েছে। তবে তার ফলাফল নেগেটিভ। অর্থাৎ, তিনি করোনায় অক্রান্ত নন।

Sharing is caring!