এমপি জ্যাকবের পক্ষে নুরাবাদ ইউপি চেয়ারম্যানের হুইল চেয়ার পেয়ে খুশি প্রতিবন্ধী তানজিলা

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

এম. নোমান চৌধুরী, চরফ্যাশন প্রতিনিধি ॥ ভোলা চরফ্যাশন- মনপুরা আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষে প্রতিবন্ধী তানজিলা কে হুইল চেয়ার উপহার দিলেন নুরাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন মিয়া। এমপি জ্যাকব ও নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রতিবন্ধী তানজিলার পরিবার। রবিবার সকালে প্রতিবন্ধী তানজিলা (জান্নাত) এর বাড়িতে গিয়ে তাকে হুইল চেয়ারটি এমপির পক্ষ থেকে তুলে দেন নুরাবাদ ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। হুইল চেয়ারটি পেয়ে প্রতিবন্ধী তানজিলার খুশির শেষ নেই। চোখে মুখে আনন্দের ঝিলিক।

রতন মাল নামে একজন বৃদ্ধ জানান, এই এলাকায় হারুন প্রতিবন্ধী মেয়েনিয়ে খুবই অসহায় অবস্থা ছিলো। চেয়ারম্যান সাহেব তাকে হুইলচেয়ার দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন, এরকম মানবিক চেয়ারম্যান আমরা আগে কখনো দেখিনি তাই আরো কিছু সহযোগিতা করতে পারলে একটু ভালো হইতো। বৃদ্ধের কথা শুনে চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়া, হারুনের নামে জেলে কার্ড ও রেশন কার্ডের ব্যবস্থা করে দিবেন বলে প্রতিশ্রুতি দেন।

এসময় উপস্থিত ছিলেন, নুরাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ হোসেন মিয়া, যুবলীগের যুগ্ম আহবায়ক লুৎফর পন্ডিত, ছাত্রলীগের সভাপতি রিয়াজ উদ্দিন গাছি প্রমুখ।

প্রতিবন্ধীর পরিবারের পক্ষ থেকে বলেন, প্রতিবন্ধী তানজিলার দু পায়ে কোন ধরনের শক্তি না থাকার কারণে চলাফেরা করতে খুব কষ্ট হয়। কয়েক বার ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা চালানোর পরেও উপকৃত হয়নি। ঔষধ খাওয়ানোর মতো টাকা পয়সা নেই তানজিলা। চলাফেরার জন্য ওর একটি হুইল চেয়ার খুবই প্রয়োজন ছিল। দারিদ্র্যতার কারণে কেনা সম্ভব হয়নি। নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়া ও এমপি মহোদয় হুইল চেয়ারের ব্যবস্থা করে দেয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আল্লাহ ওনাদের নেক হায়াত দান করুন।