এবার ১৫ ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে তাহেরীর আলটিমেটাম


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৯

ইউটিউবে অপপ্রচার বন্ধ না করলে আইনি ব্যবস্থা নেয়ার আলটিমেটাম দিয়েছেন দাওয়াতে ঈমানী বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও এই সময়ে আলোচিত এবং সমালোচিত ইসলামী বক্তা মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত-তাহেরী।তিনি বলেন, আগামী ১০ দিনের মধ্যে আমার বিরুদ্ধে অপপ্রচার বন্ধ না করলে আমি আইনের আশ্রয় নেব।

বৃহস্পতিবার বিকালে হবিগঞ্জ জেলার মাধবপুরে নোয়াপাড়া গ্রামে রায়হানীয়া দরবার শরীফে দৈনিক যুগান্তরের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে গিয়াস উদ্দিন আত-তাহেরী এ আইনি ব্যবস্থা নেয়ার কথা জানান।মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত-তাহেরী বলেন, আমার বক্তব্যগুলো খণ্ডিত ও বিকৃত করে প্রকাশ করা হয়। পুরো বক্তব্য প্রকাশ করা হয় না। তার জন্য দায়ী কিছু ইউটিউবভিত্তিক চ্যানেল। অর্থ উর্পাজন ও জনপ্রিয়তার জন্য তারা এই কাজগুলো করছে।

তিনি অভিযোগ করেন, কমপক্ষে ১৫টি ইউটিউব চ্যানেল আমি ইতিমধ্যে শনাক্ত করেছি, যারা আমার বিরুদ্ধে নিয়মিত অপ্রচার চালিয়ে যাচ্ছেন। আগামী ১০ দিনের মধ্যে এ সব অপ্রচার বন্ধ না করলে তিনি আইনের আশ্রয় নিবেন বলে হুঁশিয়ারি দেন তাহেরী।