এনএনসিকে তালুকদার মোঃ ইউনুসের আইন নোটিশ

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

খবর বিজ্ঞপ্তি ॥

জাতীয় সংবাদ সংগ্রহ সংস্থা (এনএনসি) নামের একটি সংস্থার বরিশালের কমিটিতে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ তালুকদার মোঃ ইউনুসের ছবি ও নাম প্রকাশ করায় আইন নোটিশ করা হয়েছে। অনুমতি ব্যতীত এবং ওই সংস্থায় সম্পৃক্ত না থাকলেও কোন উদ্দেশ্যে তার নাম ও ছবি ব্যবহার করা হয়েছে সে বিষয়ে ব্যবস্থা গ্রহণে প্রেসক্লাবের হস্তক্ষেপ চেয়েছেন তিনি। ইতিমধ্যে প্রখ্যাত এই আইনজীবী ও রাজনীতিবীদ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ পত্র প্রদান করেছেন।

অনুরোধপত্রে তালুকদার মো” ইউনুস উল্লেখ করেছেন, জাতীয় সংবাদ সংগ্রহ সংস্থা (এনএনসি) নামীয় বরিশাল কমিটিতে আমার ছবি ও নাম ব্যবহার করে প্রকাশ ও প্রচার করলে বিষয়টি আমার নজরে আসে। প্রকৃতপক্ষে ঐরূপ সংস্থার সাথে আমার জড়িত থাকার কোন কারণ নেই। এমতাবস্থায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

এ সম্পর্কে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন বলেন, আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। অতিদ্রুত এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবো।

প্রসঙ্গত, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ তালুকদার মোঃ ইউনুসের নাম ও ছবিসহ মোট ২০ জনের ছবি এবং নাম প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টার ছড়িয়ে দেয়া হয় সংস্থার নামধারী একটি ফেসবুক আইডি থেকে।

 

Sharing is caring!