উৎসব মুখর পরিবেশে জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

মোঃ জিয়াউদ্দিন বাবু ॥ উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে শেষ হয়েছে বরিশাল জেলা আইনজীবী সমিতির ২০২১ এর নির্বাচন। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত আইনজীবীরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে জানিয়েছেন নির্বাচন সদস্য সচিব ফিরোজ মাহমুদ খান। এ নির্বাচনে সমিতির তালিকাভুক্ত ৮৬২ জন ভোটারের মধ্যে ৭৪৮ জন ভোটার তাদের ভোট প্রদান করেছেন বলে তিনি জানান। সর্বশেষ ভোট দিয়েছেন অ্যাড. তালুকদার মোঃ ইউনুস। সন্ধ্যা ৭ টা থেকে ভোট গণনা শুরু হয়েছে, গভীর রাত পর্যন্ত ভোট গণনার কার্যক্রম চলবে। শুক্রবার সকালে বিজয়ীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

 

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ঐক্য পরিষদে গণতান্ত্রিক আইনজীবী সমিতির বাবুল-খোকন প্যানেল থেকে সভাপতি সম্পাদক সহ ১১টি পদে কার্যকরী পরিষদের প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রার্থীরা। অপর দিকে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ পান্না-রিয়াজ পরিষদ ১১টি কার্যকরী পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

 

বৃহস্পতিবার ভোট প্রদান করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক প্রতিমন্ত্রী অ্যাড. জাহাঙ্গীর কবির নানক, তার সহধর্মিণী বরিশাল জেলা আইনজীবী সমিতির প্রথম মহিলা সদস্য ও গ্লোবাল ইউনির্ভাসিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আনজুমান আরা নার্গিস, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, বরিশাল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ অ্যাড. তালুকদার মোঃ ইউনুস, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাড. এ কে এম জাহাঙ্গীর, কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাড. মজিবর রহমান সরোয়ার, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাড. গোলাম মোঃ চৌধুরী আলম, বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবুল কালাম শাহিন প্রমুখ।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গণনা চলছিল। তবে বাবলু-খোকন প্যানেল এগিয়ে আছে।